We have school section for all normal & specially abled children.We have experienced teaches who are trained in Special Education.We provides ECDP(Early Childhood Development Programme),School readiness programme,Pre Schooling Programme,Applied Behavioural Analysis Programme,etc.Our main goal is to ready the special children to enter into the mainstream schooling system with the other same age group children of their age
School Readiness program
Are you excited about your kid approaching school ages ? Not very sure if they can cope up initially at school? We do parenting for you ! Our School Readiness Programe is an interactive sessions where learning is done via playing and social grooming. Kids will be exposed to a classroom environment and teachers to enhance their language, reading, and social skills.
Early Childhood Development program 
Our inclusive pre-school and early primary schooling offers children with disabilities a vital space where optimal development is ensured through child-focused learning, play, participation, peer interaction and the development of friendships. All our teachers are qualified with BSc in Special Education and 1:2 kid -teachers ratio is maintained.
আমাদের স্কুলবিভাগঃ
আমাদের স্কুল অংশে স্বাভাবিক এবং বিশেষ বাচ্চাদের জন্য স্পেশাল এডুকেশনে বি.এস.এড, এম.এস.এড করা অভিজ্ঞ শিক্ষকদের দ্বারা আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট প্রগ্রাম ( ই সি ডি পি ) , স্কুল রেডিনেস / প্রি-স্কুলিং এবং এ বি এ ( এপ্লায়েড বিহেভিয়ার এনালাইসিস ) বেসড প্রোগ্রাম পরিচালিত হয় । স্কুল এর সকল বাচ্চাদের কোনো আলাদা ফী ছাড়াই নিজ নিজ প্রয়োজন অনুসারে থেরাপিস্ট কর্তৃক তাদের সাপ্তাহিক থেরাপিগুলোও প্রদান করা হয়। আমাদের মূল লক্ষ্য হলো বিশেষ শিশুটি যেন সঠিক সময়েই সাধারণ মূলধারার স্কুলগুলোতে ভর্তি হতে পারে এজন্য তাকে প্রস্তুত করা ।
আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট প্রোগ্রাম ( ই সি ডি পি ) :
২ থেকে ৩ বছরের শিশু যাদের স্বাভাবিক বিকাশে ধীর গতি দেখা যায়, আচরণগত সমস্যা দেখা যায় , যারা অন্যান্য শিশু থেকে একটু আলাদা আচরণ করছে এমন শিশুদের এসেসমেন্ট করে তার প্রয়োজন অনুযায়ী নির্দিষ্ট মেয়াদের জন্য স্বতন্ত্র কাজের পরিকল্পনা (ইন্ডিভিজুয়াল এডুকেশন প্লান- আই ই পি ) তৈরী করে কাজ করা হয় । গবেষণায় দেখা গেছে একেবারে ছোট বয়সে যখন সমস্যা দেখা দেয় তখন থেকেই যদি শিশুর আর্লি ইন্টারভেনশন এর ব্যবস্থা করা যায় তাহলে শিশুর সমস্যাগুলো কাটিয়ে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা সহজ হয়ে যায় । আমাদের ই সি ডি পি কার্যক্রমের মূল লক্ষই হলো এমন শিশুদেরকে আর্লি ইন্টারভেনশন দিয়ে মূলধারার স্কুলগুলোতে পড়ালেখা করার উপযোগী করে তোলা।
স্কুল রেডিনেস / প্রি স্কুলিং প্রোগ্রাম :
এই প্রোগামে স্বাভাবিক এবং বিশেষ শিশুদের আনন্দের সাথে মন্টেসরি সিস্টেমে শিখানো হয়। এখানে শিশুকে স্কুল এবং পড়াশোনা সম্পর্কে খেলার মাধ্যমে অভস্ত করানো হয় যেন স্কুল ভীতি বা আতঙ্ক তৈরী না হয়। একইসাথে স্কুলের আচরণ, বন্ধু বানানো,আত্ম নির্ভরশীলতা ইত্যাদিতে পারদর্শী করে তোলা হয় ।
এ বি এ ( এপ্লায়েড বিহেভিয়ার এনালাইসিস ) বেসড প্রোগ্রাম :
এই পদ্ধতিতে প্রতিটি শিশুকে আলাদা ভাবে তার জন্মগত চারিত্রিক এবং দৈহিক সক্ষমতা পর্যালোচনা করে তার জন্য একটি স্বতন্ত্র কাজের পরিকল্পনা ( Individual Eduction Plan – IEP) তৈরী করা হয় এবং ঘাটতির ক্ষেত্রগুলোতে রিইনফোরসমেন্টের মাধ্যমে কাজ করা হয়। ABA সিস্টেম এ ১ থেকে ২ টি শিশুর জন্য একজন স্পেশাল টিচার থাকেন যিনি ইনটেনসিভলি সাপোর্ট দিয়ে থাকেন এবং বাসা এবং স্কুল মিলিয়ে সপ্তাহে চল্লিশ ঘন্টা কাজ করানো হয় । বাচ্চাটি তার জন্য নির্ধারিত স্বতন্ত্র কার্যাবলীর কতটা কাজ করল, কতটা ভুল হলো এগুলো ডকুমেন্ট আকারে লিখে বাচ্চাটির প্রগ্রেস মনিটর করে রাখা হয়